ভিডিও

আদমদীঘিতে স্বামী স্ত্রীকে মারপিট মামলায় আরও দু’জন গ্রেফতার 

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘির সিংগাহার গ্রামে রাস্তার পাশে ছাগল বেঁধে রাখাকে কেন্দ্র করে স্বামী স্ত্রীকে মারপিরটর ঘটনায় মামলার এজাহারভুক্ত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সিংগাহার গ্রামের হোসেন আলী প্রামানিরে ছেলে হারুনুর রশিদ (৩২) ও আব্দুল হাকিমের ছেলে রাকিব হোসেন (২১)। গত বুধবার দিবাগত রাতে আদমদীঘির চাঁপাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শুক্রবার একই গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোসলেমা খাতুনকে গ্রেফতার করা হয়। 

মামলা সুত্রে জানা যায়, উপজেলার চাঁপাপুর ইউপির সিংগাহার গ্রামে রাস্তার পাশে ছাগল বাঁধাকে কেন্দ্র করে আসলাম আলী ও তার স্ত্রী জাকিয়া বেগমের সঙ্গে একই গ্রামের হারুনুর রশিদ ও রাকিবসহ তার লোকজনের বাকবিতন্ডা বাজে। হারুনুর রশিদ ও রাকিবসহ তার লোকজন আসলাম আলী ও তার স্ত্রী জাকিয়া বেগমকে মারপিট করে।

পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাদের উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসাপালে ও সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মারপিটের সময় প্রতিপক্ষরা শাকিলা খাতুন নামে এক নারীর শ্লীলতাহানি ঘটায় ও তার গলা থেকে ৪০ হাজার টাকা মূল্যের একটি সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আহত আসলাম আলীর বোন চম্পা বিবি বাদি হয়ে গত ২২ মার্চ আদমদীঘি থানায় একই গ্রামের হারুনুর রশিদ, রাকিব ও মোসলেমা খাতুনসহ ৫জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS